সুন্দর বন
- আলী আকবর হিমু ২৮-০৪-২০২৪

সুবোধ বালক অবোধ শিশু
কেউ নহে ন​য় কেউ
সবার বুকে রক্ত ক্ষরণ​
কাঁদছে সবুজ ঢেউ,

গর্ব মোদের হাতে গোনা
গরিব মায়ের ধন​,
বুক ফুলিয়ে দাঁড়িয়ে ছিলো
বাঘ​- কুমিরের বন​,

অহংকারের প্রতীক সে যে
বিপদ কালের দেয়াল​,
কেন তাকে পুড়িয়ে মারা
ফুড়িয়ে দেবার খেয়াল,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।